আলোচিত সংবাদ

রাতে ৯ বার, সকালে না দেওয়ায় যুবকের কা’ণ্ড

সারা রাতভর অ’বৈধ মেলামেশার পর প’র’কী’য়া প্রে’মিক দুই শেষ ফেলার উদ্দেশ্যে রাস্তার পাশে ফে’লে দিয়ে গেছে শিল্পী আক্তার (৩২) নামে এক সৌদী প্রবাসীর স্ত্রী’’কে। নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজে’লার ফতেহপুর ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকা থেকে পু’লিশ অবস্থায় যুবতীকে উ’’দ্ধার করেছে।

আরও পড়ুন : পরিচয় মিললো ভাই’রাল সেই জুটির, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাই’রাল হয় টম ই’মাম ও মি’ষ্টি ই’মাম নামের এক যুগলের বিবাহবার্ষিকী’র ছবি। স্বামীর সাথে স্ত্রী’র বয়সের পার্থ

ক্য কিছুটা বেশি হওয়ায় আলোচনা সমালোচনার মুখে পড়তে হয় এ জুটিকে। বি’ষয়টি নিয়ে বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েন বাংলাদেশি বংশোদ্ভূ’ত আ’মেরিকান নাগরিক টম ই’মাম। নিজের ও তার স্ত্রী’র ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ায় বির’ক্ত প্রকাশ করেছেন তিনি।

শুক্রবার রাতে নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বি’ষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে নিষে’ধ করেছেন। ফেসবুকে টম ই’মাম লিখেছেন, কয়েকদিন যাব’ত লক্ষ্য করছি, অনেক লোকজন আমাকে এবং আমা’র স্ত্রী’র ফেসবুক আইডি থেকে স্ক্রিনশট দিয়ে অনেক ছবি ভাই’রাল করছেন।

সাথে অনেক খা’রাপ মন্তব্যও করেছেন। এগু’লো কি আপনাদের ঠিক হলো? তিনি আরও লিখেছেন, অনেকেই জানতে চাচ্ছেন-কে টম ই’মাম? তাহলে বলি-আমি একজন বাংলাদেশি বংশোদ্ভূ’ত আ’মেরিকান নাগরিক। আমা’র আগের স্ত্রী’ আ’মেরিকান নাগরিক ছিলেন

এবং সে ১০ বছর ধরে অ’সুস্থ থাকার পর ২০১১ সালের মা’রা যায়। এরপর আমি আমা’র সন্তানদের মানুষ করার জন্য আর বিয়ে করিনি। সব মিলিয়ে ২০ বছর আমি ‘ত্যাগ করেছি। তারপর আমি বাংলাদেশি একজনকে বিয়ে করি।

টম আরও লিখেছেন, আমি আমা’র স্ত্রী’কে ভালোবাসি এবং সেও আমাকে ভালোবাসে। ভালোবাসার কোন বয়স নেই। ভালোবাসা অন্ধ হয় যদি আপনি কাউকে হৃদয় থেকে ভালোবাসেন। দয়া করে আমি যেমন আপনার পরিবারকে শ্র’দ্ধা করি তেমন আমা’র পরিবারকে শ্র’দ্ধা করুন।

জানা যায়, টম ই’মাম ও স্ত্রী’ মি’ষ্টি ই’মাম দুজনই বাংলাদেশি নাগরিক। টম বাংলাদেশেই শিক্ষা জীবন শেষ করে আ’মেরিকা পাড়ি জমান। বর্তমানে তিনি সেখানকার নাগরিক এবং সেখানে স্থায়ীভাবে বসবাস করছেন।

টম ই’মাম এইচএসসি পাস করেন পটুয়াখালী জুবেলী হাইস্কুল থেকে। এরপর ১৯৭৮-১৯৮২ শিক্ষাবর্ষে রাজধানীর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন শেষ করেন। আরও পড়ুন : ২০১৬ সালে স্বামী মাহিম কবিরের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর এখনও সিঙ্গেল মা’দার হিসেবেই জীবনযাপন করছেন মডেল-অ’ভিনেত্রী সারিকা। একমাত্র সন্তান শাহরিশ আন্নাহকে নিয়েই পৃথিবী সাজিয়েছেন। মাঝে কিছুটা বিরতি দিলেও এখন নিয়মিত অ’ভিনয় করছেন।গত কয়েক বছরের মধ্যে এবার ঈদে

তার সর্বোচ্চসংখ্যক নাট’ক প্রচার হয়েছে। সবমিলিয়ে ক্যারিয়ার, সন্তান নিয়ে গু’ছিয়ে উঠেছেন অ’ভিনেত্রী।

ফিরেছেন ছন্দেও। এই মুহূর্তে বিয়ে, সংসার নিয়ে তিনি কী’ ভাবছেন সেসব নিয়েই মুখ খুললেন।সারিকা বলেন, আপাতত সংসার, বিয়ে এসব নিয়ে ভাবছি না। যদি ভাগ্যে থাকে তাহলে বিয়ে হবে।

যখন হওয়ার তখন হবে। অ’ভিনয়টা করে যেতে চাই এখন শুধু। আর কিছু মা’থায় নিতে চাই না।ক্যারিয়ারের চাঙ্গা সময়ে অ’ভিনয় থেকে হঠাৎ বিরতি। তারপর এখন আবার নিয়মিত কাজ করছেন।

এ ব্যাপারে সারিকা তার উপলব্ধির কথাও জানিয়েছেন।তিনি বলেন, তখন ক্যারিয়ারের সব থেকে সুসময় পার করছিলাম। যদি বিয়ে, সংসার করার চিন্তা না করতাম তাহলে হয়তো চিত্রটা পাল্টে যেতে পারতো।

তখন ছোট থাকায় অনেক ভুল সি’দ্ধান্ত নিয়েছি। তবে ভুল থেকেও অনেক কিছু শিখেছি। এদিকে অ’ভিনয়ের পাশাপাশি উপস্থাপনাও করছেন এই গ্ল্যামা’রকন্যা। বাংলাভিশনের জনপ্রিয় ‘আমা’র আমি’ অনুষ্ঠানটি উপস্থাপনা শুরু করেছেন তিনি।

প্রসঙ্গত, ২০০৬ সালে মডেলিং শুরু করেন সারিকা। তারপর একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মাধ্যমে রাতারাতি তারকা বনে যান। ২০১০ সালে নির্মাতা আশুতোষ সুজনের ‘ক্যামেলিয়া’ নাট’কের মাধ্যমে অ’ভিনয় জীবন শুরু করেন।

তারপর ২০১৪ সালের আগস্টে ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে প্রে’ম করে হঠাৎ করেই বিয়ের কাজটি সেরেছিলেন সারিকা। বিয়ের এক বছরের মা’থায় সারিকার কোলজুড়ে আসে কন্যাসন্তান।

Back to top button