বিনোদন

জন্ম’দিনে সৃজিতের কাছে যা চাইলেন মিথিলা

ভা’রতের নির্মাতা সৃজিত মুখার্জির জন্ম’দিন আজ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর)। প্রতি জন্ম’দিনেই সৃজিতকে বিশেষ ভালোবাসায় ভরিয়ে রাখেন মিথিলা।

এদিন রাত ১২টা ১ মিনিট বাজতেই মে’য়ে আই’রাকে নিয়ে মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে কেক কে’টে স্বামীর জন্ম’দিন উদযাপন করেছেন তিনি। এরপর মাইলসের বিখ্যাত গান ‘আজ জন্ম’দিন তোমায়’ ফেসবুকে শেয়ার করেও বিশেষ শুভেচ্ছা জানান সৃজিতকে।

আজ দুপুরে সঙ্গে আলাপকালে সৃজিতের কাছে কিছু জিনিস চেয়েছেন মিথিলা। তার সেই চাওয়া ছিল এমন, ‘জন্ম’দিনে আমি সৃজিতের সুস্থতা কামনি করি। জীবনে সুখী হোক।

আরও সমৃদ্ধি পাক। বিশেষ এই দিনে আমি চাইব সে যেনে কাজের চাপ একটু কমায়। আর পরিবারের সঙ্গে যেন একটু বেশি সময় কা’টাতে পারে সেই কামনা করি।’

এদিকে জন্ম’দিনে স্ত্রী’ মিথিলার পোস্ট করা ছবিগুলো নিজের সামাজিক মাধ্যম অ্যাকাউন্টে শেয়ার করে টলিউডের এই জনপ্রিয় পরিচালক লেখেন, ‘শৈশবে বা যৌবনে নিশ্চয়ই কোনো ভালো কাজ করেছিলাম’। উল্লেখ্য, ভা’রতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী বাঙালি নির্মাতা সৃজিত মুখার্জি আজ ৪৪ বছরে পা দিয়েছেন দিয়েছেন।

তিনি একাধারে অ’ভিনেতা, চিত্রনাট্যকার এবং অর্থনীতিবিদও। ২০১০ সালে প্রথম সিনেমা ‘অটোগ্রাফ’ পরিচালনার পরপরই আলোচনায় আসেন তিনি। এরপর থেকে আর পিছনে ফিরে তাকাতে তাকে।

Back to top button